মোশাররফ হোসেন রুবেলের স্বপ্ন বাঁচিয়ে রাখতে চান স্ত্রী, ছেলেকে বানাবেন ক্রিকেটার

মোশাররফ হোসেন রুবেল
গত আট বছর স্বামী চেহারা না দেখে ঈদ শুরু হয়নি চৈতির

মোশাররফ হোসেন রুবেলের স্বপ্ন বাঁচিয়ে রাখতে চান স্ত্রী, ছেলেকে বানাবেন ক্রিকেটার ….

অকালে ঝরে গেলো একটি নক্ষত্র। গত ১৯ এপ্রিল মাত্র ৪০ বছর বয়সেই না ফেরার দেশে চলে গেছেন বাংলাদেশের জাতীয় দলের সাবেক ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেল।

মোশাররফ হোসেন রুবেলের অবুঝ সন্তান এখনও বোঝে না তার বাবা নেই। এখনও বাবার জন্য অপেক্ষা করে থাকে সে, সকালে ওঠে এখনো ছুটে যায় বাবার বিছানাটায়। রুবেলের স্ত্রী চৈতি ফারহানা রূপা কিভাবে বুঝাবেন ছোট এই অবুঝ ছেলেকে? কিইবা করার আছে! রুবেল না থাকলেও তার স্বপ্ন বাঁচিয়ে রাখতে চান তার স্ত্রী চৈতি ফারহানা রূপা।

রুবেলের নিথর দেহ সমাহিত হয়েছে রাজধানীর বনানী কবরস্থানে। সেখানকার নিয়ম অনুযায়ী প্রতিটি কবরের স্থায়িত্ব দুই বছর। স্থায়ী করতে হলে এক কোটি টাকার প্রয়োজন। রুবেলের মৃত্যুর পর তার পরিবারের ইচ্ছে ছিল, রুবেলের কবরটা যেন স্থায়ী হয়। মেয়র আতিকুল রুবেলের কবরকে স্থায়ীকরণের অনুমোদন দিয়েছেন।

আরো পড়ুন… রোনালদোর দেশে যাবে ময়মনসিংহের ৩ ফুটবলকন্যা

ক্রিকেটের সব পর্যায়ে পা রাখা বাবা রুবেলের স্বপ্ন ছিল, ছেলে রুশদানকেও ক্রিকেটার বানাবেন। চৈতির এখন লক্ষ্য রুবেলের সেই স্বপ্ন পূরণ করা। গতকাল গণমাধ্যমকে এমনটাই বলেছেন রুবেলের স্ত্রী। চৈতি বলেন, ‘রুবেলের খুব ইচ্ছা ছিল ছেলেকে ভালো ক্রিকেটার বানানোর। তার এই ইচ্ছা পূরণ করতে আমি সর্বোচ্চ চেষ্টা করব।

মেয়র আর্তিক বলেছেন, পারিবারিক অভিভাবক হিসেবে উনি থাকবেন সবসময়। আমরা হয়তো বিসিবিকেও পাশে পাব।’ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম রাজধানীর বারিধারায় রুবেলের বাসায় গিয়েছেন। চৈতি ও রুশদানের সঙ্গে সাক্ষাৎ করেছেন তিনি।

https://web.facebook.com/somoybulletin/somoybulletin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *