কেজিএফ টু’ কত আয় করলো মুক্তির প্রথম দিনে দেখে নিন

কেজিএফ টু' কত আয় করলো মুক্তির প্রথম দিনে দেখে নিন
কেজিএফ টু

কেজিএফ টু প্রথম সিনেমার পর তৈরি হয়েছিল ছবির পরবর্তী চ্যাপ্টার নিয়ে কৌতূহল। সঞ্জয়-রবিনার নতুন লুক সেই কৌতূহল আরও বাড়িয়ে দেয়। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতিতে পেছাতে থাকে সিনেমা মুক্তির তারিখ। চার বছরের অপেক্ষা শেষ ।

মুক্তি পেল প্রশান্ত নীল পরিচালিত ‘কেজিএফ চ্যাপ্টার টু’-(KGFত: Chapter 2 Trailer) এর ট্রেলার । মোট পাঁচটি ভাষায় ট্রেলার মুক্তি পেয়েছে । কেজিএফ’ ছবির সাফল্যের কথা নতুন করে বলার কিছু নেই। এবার নির্মিত হয়েছে এর সিকুয়েল। বহুল প্রতিক্ষীত সিনেমা ‘কেজিএফ ২’।

আরো পড়ুন…বিমান বাহিনী নিয়োগ বিজ্ঞপ্তি ২০২২

মুক্তির প্রথম দিনই বক্স অফিসে রীতিমতাে ঝড় তুলছে সিনেমাটি। সারা দেশে অগ্রিম টিকিট বুকিংয়ের মধ্য দিয়ে তৈরি করেছে নতুন = রেকর্ড। যা এর আগে কখনাে শােনা যায়নি ভারতের সিনেমার ক্ষেত্রে। ২০১৮ সালে মুক্তি পায় ‘কেজিএফ চ্যাপ্টার ১’ ছবিটি । সেই থেকে অনুরাগীরা দ্বিতীয় পর্ব মুক্তির অপেক্ষায় ছিলেন । অপেক্ষার অবসান ঘটিয়ে ১৪ এপ্রিল কেজিএফ চ্যাপ্টার টু মুক্তি পেল ।

পাঁচটি ভাষা- হিন্দি, তামিল, তেলুগু, কানাডা, মালায়লম-এ মুক্তি পেয়েছে এই সিনেমা । এতদিন ছবিটির অপেক্ষায় ছিল দর্শকরা। বক্স অফিস বিশ্লেষক তরন আদর্শের দেয়া তথ্যমতে, শুক্রবার ভারতে ২ হাজার ৪৬০ পর্দায় মুক্তি পায় কেজিএফ ছবিটি। এর মধ্যে এক হাজার পাঁচশত পর্দায় হিন্দিতে, চারশত পর্দায় কন্নড় ভাষায়, তেলেগু ভাষায় চারশত পর্দায়, তামিল ভাষায় একশো পর্দায় এবং ৬০ পর্দায় মালায়ালাম ভাষায় সিনেমাটি মুক্তি পেয়েছে।

দর্শক ও সমালোচকদের কাছ থেকে বেশ প্রশংসা কুড়াচ্ছে সিনেমাটি। বক্স অফিস বিশ্লেষক রমেশ বালা মাইক্রোব্লগিং সাইট টুইটারে জানিয়েছেন, ভারতীয় বক্স অফিসে কেজিএফ সিনেমার প্রথম দিনে মোট আয় হয়েছে ১৮.১০ কোটি রুপি। এর মধ্যে হিন্দি ভাষায় সিনেমাটি আয় করেছে ২.১০ কোটি রুপি। সাড়া জাগানো বাহুবলি সিনেমার মতোই এটিরও রয়েছে দুটি অংশ। গতকাল মুক্তি পেয়েছে সিনেমাটির প্রথম অংশ।

somoybulletin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *