সহচর থেকে সদস্য হল কুবির নতুন রোভাররা

scout3

 

ছবি : সময় বুলেটিন / কুবি রোভার স্কাউট

সহচর থেকে সদস্য হল কুবির নতুন রোভাররা,কুবি প্রতিনিধির রিপোর্ট

কুবি প্রতিনিধিঃ ইমরান হোসাইন ,নবীন রোভারদের দীক্ষা প্রদানের মধ্য দিয়ে শেষ হলো কুমিল্লা বিশ্ববিদ্যালয় (কুবি)  স্কাউট গ্রুপের তিনদিন ব্যাপি বার্ষিক তাঁবুবাস। বৃহস্পতিবার (৩ মার্চ) সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে স্কাউট সদস্যদের দীক্ষা প্রদান করে সহচর থেকে সদস্য সদস্য স্তরে উন্নীত করা হয়।

scout1

এর আগে গত মঙ্গলবার (১ মার্চ) শুরু হয় তাদের তিনদিন ব্যাপি বার্ষিক তাঁবুবাস ও দীক্ষা ক্যাম্প। যাতে প্রায় ৬০ জন রোভার অংশ নেয়। ক্যাম্পের উদ্বোধন করেন বিশ্ববিদ্যালয়ের  স্কাউট গ্রুপ সম্পাদক ও ইউনিট লিডার এবং লোক প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক মো.জিয়া উদ্দিন এবং একই বিভাগের সহযোগী অধ্যাপক ও গার্ল-ইন-ইউনিট লিডার জান্নাতুল ফেরদৌস।

scout 2

অনুষ্ঠানে উপাচার্য অধ্যাপক ড. এ. এফ. এম. আবদুল মঈন বলেন, এই সংগঠন আমাদের শিক্ষার্থীদেরকে সুনাগরিক হিসাবে গড়ে তুলতে সাহায্য করছে। আমাদেরকে জাতির জন্য কাজ করে যেতে হবে। প্রতিটি সদস্যের মূল বিষয়গুলো অনুধাবন করতে হবে। উল্লেখ্য, কুমিল্লা বিশ্ববিদ্যালয়  স্কাউট গ্রুপ ২০১৩ সালে প্রতিষ্ঠা লাভ করে। প্রতিষ্ঠার পর থেকেই স্বেচ্ছাসেবী সংগঠন হিসেবে বিভিন্ন ধরনের কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।

আরো পড়ুনঃ মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় র‍্যাগিং

আমাদের ফেসবুক পেজঃ সময় বুলেটিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *