হৃদরোগে আক্রান্ত রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন, দাবি ঘিরে তুমুল জল্পনা – News18 Bangla Somoybulletin

[ad_1]

মস্কো: মস্কো: হৃদরোগে আক্রান্ত হয়েছেন রাশিয়ান প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিন। এমনটাই দাবি একাধিক মিডিয়ার। একাধিক রাশিয়ান মিডিয়া চ্যানেল দাবি করেছে যে রবিবার সন্ধ্যায় পুতিনের স্বাস্থ্য অবস্থার হঠাৎ অবনতি হয়। শারীরিক অবস্থার অবনতির সময়ে তিনি শোওয়ার ঘরে ছিলেন। ব্রিটিশ ট্যাবলয়েড মিরর ইউকে জানিয়েছে, পুতিন কার্ডিয়াক অ্যারেস্টে আক্রান্ত হন। সেই সময়ে তাঁর ব্যক্তিগত দেহরক্ষীরা বেডরুমের মেঝেতে পড়ে থাকতে দেখেন রাশিয়ান প্রেসিডেন্টকে।

দাবি করা হয়েছে, দেহরক্ষীরা প্রথমে ভারী কিছু পড়ার শব্দ পান। তারপরেই তাঁরা দৌড়ে পুতিনের বেডরুমে ঢোকেন। সেখানে দেখেন গোটা ঘর ওলটপালট হয়ে আছে। পুতিন মেঝেতে শুয়ে আছেন।এর আগেও যদিও রাশিয়ার বিভিন্ন চ্যানেল এমন দাবি করেছিল। পরে সেই দাবি ভুল বলে প্রমাণিত হয়েছিল।

 

এখন সর্বশেষ আপডেটে বলা হয়েছে যে এই ঘটনাটি রবিবার সন্ধ্যায় ঘটেছে। দাবি অনুসারে, দেহরক্ষীর সঙ্গে সঙ্গে ডাক্তারদের নিয়ে আসেন। ৭১ বছরের পুতিনকে বিশেষ একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। সেখানে তাঁর চিকিৎসা চলছে। মিডিয়া রিপোর্টে দাবি, ‘রুশ প্রেসিডেন্ট ভ্লাদিমির পুতিনের বাসভবনে দায়িত্বরত নিরাপত্তা অফিসাররা হঠাৎ বিকট শব্দ শুনতে পান।

আরও পড়ুন, ফুঁসছে শক্তিশালী ঘূর্ণিঝড় হামুন! উ‍ৎসবের শেষ লগ্নে দুর্যোগের আশঙ্কা

আরও পড়ুন, নিয়ম মেনেই ভাসান যাবে শোভাবাজার রাজবাড়ির প্রতিমা 

এর পরে, রক্ষীরা অবিলম্বে বেডরুমের দিকে ছুটে যান, যেখানে তাঁরা দেখতে পায় পুতিন বিছানার পাশে মেঝেতে শুয়ে আছে এবং টেবিলও উল্টে রয়েছে।যদিও এখন পুতিন কেমন রয়েছেন, সেই তথ্য জানা যায়নি। পুরো বিষয়টি রাশিয়ার তরফ থেকে গোপন রাখা হয়েছে। প্রকাশ্যে কোনও সরকারি বিবৃতি মেলেনি।

Published by:Suvam Mukherjee

First published:

Tags: Vladimir Putin

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *