ভৈরবে ট্রেন দুর্ঘটনা: ছড়িয়ে ছিটিয়ে পড়ে ছিল Somoybulletin

[ad_1]

ছবি: বাংলানিউজ

ভৈরব (কিশোরগঞ্জ) থেকে: কিশোরগঞ্জের ভৈরব জংশনে যাত্রীবাহী এগারোসিন্ধুর গোধূলি ট্রেনের সঙ্গে মালবাহী একটি ট্রেনের ভয়াবহ সংঘর্ষে যাত্রীবাহী ট্রেনের দুটি বগি দুমড়ে মুচড়ে গেছে। এতে এখন পর্যন্ত ২০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে।

দুর্ঘটনার পর ঘটনাস্থল একটি বীভৎসপুরীতে পরিণত হয়েছে। সেখানে দেখা যায় কোথাও হাত, কোথাও পা কিংবা মাথাসহ মানুষের শরীরের বিভিন্ন অঙ্গ-প্রত্যঙ্গ আশপাশে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে। পাশাপাশি মরদেহ, মালামাল ও ব্যাগ রক্তে রঞ্জিত হয়ে এখানে সেখানে পড়ে ছিল। এছাড়া আহত ব্যক্তিদের গগনবিদারী আর্তনাদ ও স্বজনদের আহাজারিতে ভারী হয়ে ওঠে ছিল পুরো ঘটনাস্থল।

এরআগে, সোমবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৩টার দিকে ভৈরব রেলস্টেশনের আউটারে আন্তঃনগর এগারসিন্দুর এক্সপ্রেস ট্রেনের সঙ্গে একটি মালবাহী ট্রেনের সংঘর্ষ হয়।

স্থানীয় বাসিন্দা বাপ্পি আহমেদ বলেন, বিকট শব্দ শুনে আমি রেলস্টেশনে আসি। দেখি মালবাহী ট্রেনের সঙ্গে যাত্রীবাহী ট্রেনের সংঘর্ষ হয়েছে। মুহূর্তের মধ্যে লোকজনের আহাজারিতে পরিবেশ ভারী হয়ে ওঠেছে। বিভিন্ন স্থানে ছড়িয়ে ছিটিয়ে পড়ে আছে মানুষের মরদেহ। আমরা স্থানীয় লোকজন উদ্ধার কাজে সহায়তা করি। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার কাজে আসে।

ময়মনসিংহ ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক মাসুদ সরদার জানান, ঘটনার পর থেকে উদ্ধার কাজ চলছে। আমাদের বিভিন্ন ইউনিট কাজ করছে।

ভৈরব রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আলীম সিকদার ২০ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। হতাহতের সংখ্যা বাড়তে পারে।

বাংলাদেশ সময়: ২০৪০ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
মেহেদী নূর/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *