জন্মদিনে পরীমণি, করছেন না কোনও উদযাপন  Somoybulletin

[ad_1]

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরীমণির জন্মদিন মঙ্গলবার (২৪ অক্টোবর)। প্রতি বছরই এই দিনটি সবাইকে নিয়ে জাঁকালোভাবে পালন করে থাকেন তিনি।

কিন্তু এবার আর কোনও আয়োজনে জন্মদিন পালন করবেন না এ নয়িকা।

কারণ হিসেবে এই পরী জানান, বেশ কদিন ধরেই তার নানা বেশ অসুস্থ। তিনি এখন হাসপাতালে ভর্তি রয়েছেন। সে কারণেই এবার জন্মদিন উদযাপনের কোনো পরিকল্পনা নেই তার।

এ ব্যাপারে পরীমণি বলেন, জন্মদিন আমার জন্য অনেক স্পেশাল একটা দিন। আপনারা জানেন প্রতিবার এই দিনটিতে আমার নানুর হাত ধরে কেক কাটি। আমার নানু আমার জন্য কি সেটা সবাই জানেন। তিনি কদিন ধরেই অসুস্থ। তার অসুস্থতার জন্য আমি শুটিংও বাদ দিয়েছিলাম। তাই এবার জন্মদিনটি পালন করতে পারছি না। তবে পরে একদিন সবাইকে নিয়ে উদযাপনের চেষ্টা করবো।

এদিকে, সম্প্রতি দুই বছরের মাতৃত্বের ছুটি কাটিয়ে ‘ডোডোর গল্প-Story of Dodo’ সিনেমার মাধ্যমে কাজে ফিরেন হালের পরীমণি। বর্তমানে সিনেমাটির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন তিনি৷ এই সিনেমার মাধ্যমে দীর্ঘদিন পর চিত্রনায়ক সাইমন সাদিকের সঙ্গে জুটি বাঁধলেন পরী।

‘ডোডোর গল্প’র কাহিনি, চিত্রনাট্য, সংলাপ ও পরিচালনায় আছেন কথাসাহিত্যিক ও নির্মাতা রেজা ঘটক। সিনেমাটিতে কাজল চৌধুরীর চরিত্রে অভিনয় করছেন পরী আর ফটোগ্রাফার রায়হান চরিত্রে সাইমন সাদিক। সিনেমাটি ২০২১-২২ অর্থবছরের ৬০ লাখ টাকা সরকারি অনুদান পেয়েছে। এর সহ-প্রযোজক নাজমুল হক ভূঁইয়া (খালেদ), নির্বাহী প্রযোজক খাদেমুল জাহান।

বাংলাদেশ সময়: ০১১৭ ঘণ্টা, অক্টোবর ২৪, ২০২৩
এনএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *