পূজামণ্ডপ পরিদর্শনে মাশরাফি, শাড়ি বিতরণ Somoybulletin

[ad_1]

নড়াইল: সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গোৎসব উদযাপনের আনন্দ ভাগাভাগি করতে নড়াইল সদর ও লোহাগড়া উপজেলার বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মোর্ত্তজা।

সোমবার (২৩ অক্টোবর) পূজা উপলক্ষে দুপুরে শ্রী শ্রী মিতালী সংঘ সর্বজনীন মন্দির পূজা মণ্ডপে সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সিদ্ধার্থ সিংহ পল্টুর আয়োজনে অ্যাডভোকেট শ্রী গৌরাঙ্গ সিংহের স্মরণে অসহায় নিম্ন আয়ের অর্ধশতাধিক নারীদের মধ্যে শাড়ি বিতরণ করেন তিনি।

 

পরিদর্শনকালে মাশরাফি বলেন, ভাই-বোনেরা আমরা ঈদের আনন্দ করি একদিন আর তোমরা কর পাঁচ দিন। পূজায় তোমাদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নিতে আমরা তোমাদের মণ্ডপগুলো ঘুরছি। আজ সারাদেশে এ উৎসবের আনন্দ। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রীর উন্নয়নের কারণে। সারা দেশের এ উন্নয়ন অব্যাহত রাখতে তো আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে। আপনাদের সঙ্গে ছিলাম, আছি এবং ভবিষ্যতেও থাকব। আপনারা প্রধানমন্ত্রীর ওপর আস্থা রাখবেন, সেই প্রত্যাশাই করি।

এ সময় মাশরাফির সঙ্গে ছিলেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সরদার আলমগীর হোসেন, যুবলীগ নেতা ও জেলা পরিষদ সদস্য খোকন সাহা, ছাত্রলীগের সাধারণ সম্পাদক স্বপ্নীল শিকদারসহ বিভিন্ন পর্যায়ের শতাধিক নেতাকর্মী।

জেলা প্রশাসন ও পূজা উদযাপন পরিষদ সূত্রে জানা যায়, এ বছর জেলার ৫৬৫টি পূজামণ্ডপে শারদীয় দুর্গোৎসব পালিত হচ্ছে। মণ্ডপগুলোর নিরাপত্তায় স্বেচ্ছাসেবক, পুলিশ, আনসার সদস্যদের পাশাপাশি বাড়তি নিরাপত্তা নিশ্চিত করতে নড়াইলের দুটি সংসদীয় আসনে সংসদ সদস্য বিএম কবিরুল হক মুক্তি ও মাশরাফি বিন মুর্তজার আর্থিক সহায়তায় সিসি ক্যামেরা স্থাপন করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৫ ঘণ্টা, অক্টোবর ২৩, ২০২৩
ইইউডি/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *