সমাজ-রাজনীতির অসুরদের নিধন করতে হবে: ইনু Somoybulletin

[ad_1]

হাসানুল হক ইনু

ঢাকা: জাতীয় সমাজতান্ত্রিক দলের (জাসদ) সভাপতি এবং সংসদ সদস্য হাসানুল হক ইনু বলেছেন, ধর্ম মানবতা শেখায় এবং জঙ্গিবাদ উগ্রতা শেখায়।  

তিনি আরও বলেন, মহান মুক্তিযুদ্ধে সনাতন ধর্মাবলম্বীরা দেশের জন্য অকাতরে জীবন দিয়েছেন।

দেবী দুর্গা অসুর নিধনের মাধ্যমে সমাজে শান্তি প্রতিষ্ঠা করেছেন। রাজনীতির অসুর জঙ্গি, সমাজের অসুর দুর্নীতিবাজ-লুটেরা। সমাজ ও রাজনীতির এ অসূরদের নিধন করতে হবে।

রোববার (২২ অক্টোবর) বিকেলে ঢাকেশ্বরী মন্দিরে মহাঅষ্টমীতে সনাতন ধর্মাম্বলীদের শুভেচ্ছা জানানোর সময় তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, ধর্ম মানবতা শেখায় এবং জঙ্গিবাদ উগ্রতা শেখায়। বাংলাদেশের উল্টো মত হচ্ছে পাকিস্তানপন্থা, ধর্মনিরপেক্ষতার উল্টো মত হচ্ছে সাম্প্রদায়িকতা এবং গণতন্ত্রের উল্টো মত সামরিকতন্ত্র। ভিন্ন মতের সঙ্গে সহাবস্থান, উল্টো মত অসূরের মত নিধন করতে হবে। মানব রক্ষা করতে দানব খতম করতে হয়, মানব-দানবের মিটমাট হয় না।

এ সময়ে আরও উপস্থিত ছিলেন জাসদ সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা সফি উদ্দিন মোল্লা, যুগ্ম সাধারণ সম্পাদক নইমুল আহসান জুয়েল, দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন, শ্রম বিষয়ক সম্পাদক আব্দুর রাজ্জাক, ঢাকা মহানগর দক্ষিণ জাসদের সভাপতি হাজী ইদ্রিস বেপারী ও সাধারণ সম্পাদক সোহেল আহমদ।

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
আরকেআর/জেএইচ 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *