সাভারে ১২ কোটি টাকার সরকারি জমি উদ্ধার Somoybulletin

[ad_1]

সাভার (ঢাকা): সাভারে ১২ কোটি টাকার সরকারি খাস জমির ওপর অবৈধ স্থাপনা উচ্ছেদের মাধ্যমে সেটি উদ্ধার করেছে উপজেলা প্রশাসন। এসময় পাকা ও টিনসেড স্থাপনা ভেঙে দেওয়া হয়।

রোববার (২২ অক্টোবর) বেলা ৩টার দিকে সাভারের ফুলবাড়িয়া ভূমি অফিসে সামনে এ অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার ভূমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এস এম রাসেল ইসলাম নূর।

এস এম রাসেল ইসলাম নূর বাংলানিউজকে বলেন, দীর্ঘদিন থেকে সাভারের রাজফুলবাড়িয়ার পানপাড়া এলাকার ১৮৩, ১৮৪ ও ১৮৫ নম্বর দাগের ৮৫ শতাংশ জমি দখল করে বিভিন্ন স্থাপনা তৈরি করে ভোগ দখল করছিল কিছু লোক। আমরা সেই জমি উদ্ধারে অভিযান পরিচালনা করছি। এসময় ভেকু দিয়ে প্রায় ২০ পাকা ও টিন সেড স্থাপনা ভেঙে দেওয়া হয়। এই ৮৩ শতাংশ জমির আনুমানিক মূল্য ১২ কোটি টাকার চেয়ে একটু বেশি। খাস জমি উদ্ধারে আমাদের অভিযানে পরিচালনা অব্যাহত থাকবে।

অভিযানে সাভার উপজেলার ভূমি কর্মকর্তা কাননুগ জিয়াউদ্দিন মাহমুদ, ফুলবাড়িয়া ভূমি অফিসের কর্মকর্তা জাহাঙ্গীর আলমসহ পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, অক্টোবর  ২২, ২০২৩
এসএফ/এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *