ফরিদপুরে কাতার প্রবাসীর বাড়িতে ডাকাতির Somoybulletin

[ad_1]

ফরিদপুর: ফরিদপুরে কাতার প্রবাসীর বাড়িতে সবাইকে জিম্মি করে ডাকাতির ঘটনাসহ একাধিক ডাকাতির সঙ্গে জড়িত থাকার অভিযোগে এক নারীসহ দুই ডাকাত দলের সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ।  

রোববার (২২ অক্টোবর) দুপুরে সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান ফরিদপুর জেলা পুলিশ সুপার (এসপি) মো. শাহজাহান।

জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এ সম্মেলন অনুষ্ঠিত হয়।  

সম্মেলনে এসপি মো. শাহজাহান জানান, গত ২৭ সেপ্টেম্বর জেলা শহরের তাম্বুলখানা এলাকায় রাত পৌনে ২টার দিকে কাতার প্রবাসী চাঁন মিয়ার বাড়িতে গ্রিল কেটে ডাকাতির ঘটনা ঘটে। বাড়ির সবাইকে জিম্মি করে কানের দুল, চুড়ি, চেইন, আংটিসহ বেশ কিছু স্বর্ণালংকার ও মোবাইলফোন এবং অর্থসহ প্রায় ৮ লাখ টাকার মতো লুট করে সাতজন ডাকাত। পরে পুলিশ তদন্ত করে তথ্য প্রযুক্তির মাধ্যমে আসামিদের চিহ্নিত করে। এ ঘটনায় গতকাল শনিবার রাত সাড়ে ৮টার দিকে জেলা শহরের গোয়ালচামট ওয়ারলেসপাড়া থেকে ডাকাত দলের সদস্য শহিদুল ইসলাম (৪০) ও মিনু আক্তার ওরফে শারমিন (৩৮) দম্পতিকে ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্য মতে, সালথা উপজেলার ভাওয়াল গ্রাম থেকে আরিফ মাতুব্বর (৩০) নামে অপর আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। আসামি শহিদুল ও আরিফ শালা-দুলাভাই বলে জানা গেছে। আসামিদের কাছ থেকে ডাকাতি হওয়া একটি মোবাইল, প্রবাসীর বাড়ির সিসিটিভি ক্যামেরার ডিজিটাল ভিডিও রেকর্ডার (ডিভিআর)মেশিন, ডাকাতির কাজে ব্যবহৃত ছুরি, গ্রিল কাটার, সেলাই রেঞ্জ জব্দ করা হয়।  

এসপি আরও জানান, গ্রেপ্তার ব্যক্তিরা গত ১৪ সেপ্টেম্বর নগরকান্দা থানা এলাকাতেও ডাকাতি করেছে। এছাড়া বাগেরহাটের মোল্লার হাট, নারায়ণগঞ্জ রূপগঞ্জ ও ঢাকার খিলগাঁও এলাকার একটি বাড়িতেও ডাকাতি করেছে। দেশের বিভিন্ন জেলাতেও ডাকাতি করেছে বলে প্রাথমিকভাবে স্বীকার করেছে চক্রটি। এই চক্রের অন্য আসামিদের গ্রেপ্তারেও অভিযান চলছে।

সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোহাম্মদ ইমদাদ হুসাইন, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস) শৈলেন চাকমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) শেখ মো. আব্দুল্লাহ বিন কালাম, অতিরিক্ত পুলিশ (সদর সার্কেল) মো. সালাউদ্দিন, কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এম এ জলিলসহ স্থানীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *