ছুরিকাঘাতে ঢাবি শিক্ষার্থী গুরুতর আহত Somoybulletin

[ad_1]

ঢাকা বিশ্ববিদ্যালয়: রাজধানীর রমনা কালী মন্দিরের গেটে মারধর ও ছুরিকাঘাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী আহত হয়েছেন। শনিবার (২১ অক্টোবর) দিবাগত রাত ২টার দিকে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, বিশ্ববিদ্যালয়ের চারুকলা অনুষদের কারুশিল্প বিভাগের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের সৌরভ সরকার ও ভাস্কর্য বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের সুমিত সেন। তারা দুজনই জগন্নাথ হলের শিক্ষার্থী।  

ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় সৌরভকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাকে জরুরি বিভাগের ১০১ নম্বর ওয়ার্ডে রাখা হয়েছে। আর মারধরে আহত সুমিত ঢাকা বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে চিকিৎসা নিচ্ছেন।  

নাম প্রকাশে অনিচ্ছুক জগন্নাথ হলের এক শিক্ষার্থী জানান, শনিবার রাতে মোটরসাইকেল নিয়ে সৌরভ ও সুমিত রমনার কালী মন্দিরে ঘুরতে যান। গেট দিয়ে বের হওয়ার সময় কয়েকজন অপরিচিত ছেলে তাদের মোটরসাইকেল থামাতে বলে। পরে দুপক্ষ বাগবিতণ্ডায় জড়ায়। একপর্যায়ে তাদের দুজনকে মারধর এবং সৌরভকে ছুরি দিয়ে আঘাত করে অপরিচিতরা।  

তিনি আরও জানান, তাদের সাথে থাকা মোটরসাইকেলটিও কেড়ে নেয় অপরিচিত ছেলেগুলো। পরে কালী মন্দিরের সামনে উপস্থিত পুলিশের সহযোগিতায় সুমিত মোটরসাইকেলটি উদ্ধার করেন এবং তারা দুজনই হলে চলে আসেন। হলে আসার পর সৌরভ আঘাতের চিহ্ন দেখতে পান। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করা হয়।  
 
দুই শিক্ষার্থীর ওপর কারা হামলা করেছে, সে বিষয়ে জানা যায়নি। এ বিষয়ে ডিএমসির পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, ছিনতাইকারীদের হামলায় আহত সৌরভ সরকার নামে ঢাবির এক শিক্ষার্থীকে হাসপাতালে আনা হয়েছে। তার অবস্থা গুরুতর।  

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক মিহির লাল সাহা বলেন, ঘটনাটি হলের বাইরে ঘটেছে। ঠিক কী ঘটেছে, সে বিষয়ে আমরা এখনো পরিষ্কার জানি না। তবে আমি সকালে সৌরভকে দেখে এসেছি।

বাংলাদেশ সময়: ১৪২৮ ঘণ্টা, অক্টোবর ২২, ২০২৩
আরএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *