আগুন নেভাতে যাওয়ার পথে ফায়ার সার্ভিসের গাড়ি Somoybulletin

[ad_1]

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় আগুন নেভাতে যাওয়ার সময় পথে ফায়ার সার্ভিসের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে গেছে।

শনিবার (২১ অক্টোবর) সন্ধ্যায় ফতুল্লার পাগলা নৌবাহিনী ক্যাম্পের বিপরীতের খাদে বিসিক ফায়ার স্টেশনের অগ্নি নির্বাপক গাড়িটি পড়ে যায়।

এ সময় স্টেশন অফিসার সুমন গুরুতর আহত হয়। ওই গাড়ির চালকসহ অন্যান্য কর্মীরা কোনোমতে প্রাণে রক্ষা পায়।

ঘটনাস্থলে যাওয়া ফতুল্লা মডেল থানার উপ পরিদর্শক (এসআই) হারেস সিকদার জানান, পাগলা তালতলা এলাকায় আগুন লাগে। খবর পেয়ে বিসিক ফায়ার সার্ভিসের একটি ইউনিট সেখানে আগুন নিভাতে যাচ্ছিল। ধারণা করা হচ্ছে, পথিমধ্যে নিয়ন্ত্রণ হারিয়ে অগ্নিনির্বাপক কর্মীদের নিয়ে গাড়িটি খাদে পড়ে যায়। এ সময় স্টেশন অফিসার সুমন আহত হয়। চালকসহ অন্যরা গাড়ি থেকে লাফিয়ে পড়ে রক্ষা পায়। এরপর তারাই স্টেশন অফিসারকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। গাড়িটি কয়েকটি পল্টি খেয়ে খাদের পানিতে পড়ে দুমড়ে-মুচড়ে যায়।

ফতুল্লার বিসিক স্টেশনের ফায়ার ফাইটার এহসানুল হক জানান, স্টেশন অফিসার আহত হয়েছে তাকে শহরের খানপুর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আশঙ্কামুক্ত। খাদে পড়ে যাওয়া গাড়িটি উদ্ধারের চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ১৯৫৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *