প্রধানমন্ত্রীর শারদ শুভেচ্ছা নিয়ে Somoybulletin

[ad_1]

চট্টগ্রাম: শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু, জননেত্রী শেখ হাসিনা আপনাদের শারদীয় দুর্গোৎসবের শুভেচ্ছা জানিয়েছেন। উনার শারদ শুভেচ্ছা পোঁছে দিতে আমি আপনাদের মাঝে এসেছি।

 

শনিবার (২১শে অক্টোবর) শারদীয় দুর্গোৎসবের মহা সপ্তমীতে চট্টগ্রাম-৯ আসনের বিভিন্ন পূজামণ্ডপ পরিদর্শন করে তিনি এ কথা বলেন।  

ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা সনাতনী ধর্মাবলম্বীরা যাতে নিরাপদ ও সুন্দরভাবে উৎসব পালন করতে পারে সেই লক্ষে কাজ করছে।

আর যদি কোন অপশক্তি সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্ট করতে চায় তাহলে তাদের দাঁতভাঙা জবাব দিতে আমরা প্রস্তুত আছি। এটা জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বাংলাদেশ, এই দেশে সাম্প্রদায়িক অপশক্তির কোন স্থান নেই।

মণ্ডপ পরিদর্শনে শিক্ষা উপমন্ত্রী সঙ্গে ছিলেন মহানগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, উপ-দপ্তর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, কাউন্সিলর পুলক খাস্তগীর, মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা আঞ্জু, নগর যুবলীগের সহ-সভাপতি আসাব রাসুল জাহেদ, সাবেক ছাত্রনেতা ফরহাদুল ইসলাম রিন্টু, চট্টগ্রাম মহানগর পূজা উদযাপন পরিষদের শিক্ষা ও গবেষণা সম্পাদক রাহুল দাশ প্রমুখ।

বাংলাদেশ সময়: ২১৪৮ ঘণ্টা, অক্টোবর ২১, ২০২৩
এমআর/পিডি/টিসি
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *