নগরকান্দায় আ.লীগে যোগ দিলেন বিএনপি শতাধিক Somoybulletin

[ad_1]

ফরিদপুর: দেশে উন্নয়নের জোয়ার দেখে ফরিদপুরের নগরকান্দায় আওয়ামী লীগে যোগ দিয়েছেন বিএনপির শতাধিক নেতাকর্মীরা।  

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) সন্ধ্যায় নগরকান্দা উপজেলার ফুলসুতি ইউনিয়নের কাওয়াকান্দী এলাকায় আনুষ্ঠানিকভাবে বিএনপির নেতাকর্মীদের বরণ করে নেওয়া হয়।

যোগদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক ও নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এবং দেশের শীর্ষস্থানীয় শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালক অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।  

বিএনপি নেতা বিল্লাল মুন্সি, হায়দার মুন্সি ও সত্তার খাঁ ,অধির মালোর নেতৃত্বে এ সময় জামাল হোসেন মিয়ার হাতে ফুল দিয়ে আওয়ামী লীগের যোগ দেন বিএনপি শতাধিক নেতাকর্মী।  

1697815250 731 নগরকান্দায় আলীগে যোগ দিলেন বিএনপি শতাধিক Somoybulletin

বরণ শেষে আলোচনা সভায় জামাল হোসেন মিয়া বলেন, উন্নয়নের ধারাবাহিকতা রক্ষায় আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনবে জনগণ। দেশি-বিদেশি কোনো ষড়যন্ত্র করে লাভ হবে না। সংবিধান অনুযায়ী জাতির পিতা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের অধীনেই আগামী জাতীয় সংসদ নির্বাচন যথা সময়ে অনুষ্ঠিত হবে।  

যোগদান অনুষ্ঠানে নগরকান্দা উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোস্তাক আহমেদ ও তালমা ইউপি চেয়ারম্যান কামাল হোসেন মিয়া উপস্থিত ছিলেন।  

এর আগে অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া আওয়ামী লীগের উন্নয়ন চিত্র তুলে ধরে ডাঙ্গী ও ফুলসুতি ইউনিয়নের প্রত্যন্ত গ্রামে লিফলেট বিতরণ করে ভোট প্রার্থনা করেন।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, অক্টোবর ২০, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।



[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *