আবার ভারতের কাছে হারল বাংলাদেশ, বিশ্বকাপে এবার টিম ইন্ডিয়াকে ঠেকায় কে! Somoybulletin

[ad_1]

পুনে:  অনেকেই বলেছিলেন, একদিনের ক্রিকেটে বাংলাদেশ বরাবর অন্যরকম টিম! বছর ১৬ আগে বাংলাদেশ যখন বিশ্বকাপে ভারতকে হারিয়েছিল, তখন সেই দাবি আরও জোরদার ছিল। তবে এটা অন্য ভারত। আর এই ভারতীয় দলকে এবার বিশ্বকাপে ঠেকায় কে!

অস্ট্রেলিয়া, আফগানিস্তান, পাকিস্তানের পর বাংলাদেশ। যেন অশ্বমেধের ঘোড়া ছোটাচ্ছে টিম ইন্ডিয়া! একের পর এক শক্তিশালী দলকে হারিয়ে চলেছে ভারতীয় দল।

আরও পড়ুন- ম্যাচের রাতে কোহলিরা পনির কেন খান? রয়েছে বড় কারণ, উত্তর জানলে আপনি জিনিয়াস

১৬ বছর আগের মতো অঘটন ঘটতে পারে, এমন আশঙ্কার কথা বলছিলেন কেউ কেউ। তবে সেসব ধূলোয় উড়ে গেল স্রেফ। বাংলাদেশকে একরকম হেলায় হারাল ভারতীয় দল। পুনের মাঠে নীলচে ঢেউয়ের কার্যত ভেসে গেল বাংলাদেশ।

টসে জিতে প্রথমে ব্যাটিং করে বাংলাদেশ। নিয়মিত অধিনায়ক শাকিব আল হাসান খেলতে পারেননি। অধিনায়কের আর্মব্যান্ড ছিল নাজমুল হোসেন শান্তর হাতে। তিনি দলকে বড় ম্যাচ জেতাতে পারলেন না। বাংলাদেশ প্রথমে ব্যাটিং করে ২৫৬ রান করে।

আধুনিক ক্রিকেটের নিরিখে দেখলে এই রানের পুঁজি আহামরি নয়। তবে বোলাররা বাড়তি দায়িত্ব নিলে এই রান নিয়েও তরী তীরে নিয়ে যাওয়া যেত। বাংলাদেশের বোলিং বিভাগ সেটা পারল না।

আরও পড়ুন- বিশ্বকাপে সবচেয়ে বড় ধাক্কা খেল ভারত! পা বাড়িয়ে কেলেঙ্কারি বাঁধালেন পান্ডিয়া

শুভমান গিল ও রোহিত শর্মা দুর্দান্ত শুরুটা করলেন। তার পর কিং কোহলি নিলেন ফিনিশারের ভূমিকা। রোহিত, গিল হাফ সেঞ্চুরি করেন। বিরাট কোহলি করলেন সেঞ্চুরি। কেএল রাহুল এদিন কোহলিকে সঙ্গ দিলেন। নিজে করেন ৩৪ রান।

Published by:Suman Majumder

First published:

Tags: ICC World Cup 2023, IND vs BAN

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *