ভাল শুরু করেও বড় স্কোর করতে ব্যর্থ বাংলাদেশ, ভারতের টার্গেট ২৫৭ India vs Bangladesh ODI World Cup 2023 Bangladesh Set 257 runs for Indian Team in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

পুণে: শুরুটা ভাল না হলেও বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত কামব্যাক করল ভারত। চাপের মুখে ভালো বোলিং করে বড় স্কোর করা থেকে বাংলাদেশকে রুখে দিল ভারতীয় বোলাররা। ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২৫০ রান করল বাংলাদেশ। সর্বোচ্চ ৬৬ রান করেন লিটন দাস। অর্ধশতরান করেন তানজিদ হাসানও। ভারতের হয়ে সর্বোচ্চ ২টি করে উইকেট নিয়েছেন রবীন্দ্র জাদেজা, জসপ্রীত বুমরাহ ও মহম্মদ সিরাজ।

এদিন চোটের কারণে খেলতে পারেননি শাকিব আল হাসান। সেই জায়গায় দলকে নেতৃত্ব দেন নাজমুল হাসান শান্তো। ওপেনিং জুটিতে দুরন্ত শুরু করেন তানজিদ হাসান ও লিটন দাস। ওপেনিং জুটিতে ৯৩ রানের পার্টনারশিপ করেন তারা। কিন্তু ওপেনিং জুটি ভাঙতেই তারপর নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে বাংলাদেশ। মাঝের ওভারে ভাল বোলিং করেন ভারতীয় বোলাররা।

লিটন দাসের ৬৬, তানজিদ হাসানের ৫১, মহম্মদুল্লাহ-র ৪৬, মুশফিকুরের ৩৮ রান ছাড়া আরও কোনও বাংলাদেশ ব্যাটার বড় রান করতে পারেনি। ৯৩ রানে প্রথম উইকেট পড়ার পর নিয়মিত ব্যবধানে উইকেট হারাতে থাকে বাংলাদেশ। মাঝে কোনও বড় পার্টনারশিপ গড়ে না ওঠায় সমস্যা বাড়ে বাংলা টাইগার্সদের। একসময় মনে হচ্ছিল ৩০০-র বেশি স্কোর হবে বাংলাদেশের। কিন্তু থামতে হয় ২৫৬ রানে।

আরও পড়ুনঃ Which Team Will Win ICC World Cup 2023: কোন দেশ জিতবে ক্রিকেট বিশ্বকাপ? বড় ‘ভবিষ্যদ্বাণী’ করলেন ‘ভারত অধিনায়ক’

এদিন মাঝের ওভারে অনবদ্য বোলিং করেন ভারতীয় বোলাররা। ভারতকে প্রথন সাফল্য এনে দেন কুলদীপ যাদব। তারপর জাদেজা-কুলদীপ জুটিক সামনে খুব একটা খুলে খেলার সুযোগ পায়নি বাংলাদেশ ব্যাটাররা। পেসাররাও ভাল বোলিং করেন। জাদেজা, বুমরাহ, সিরাজের ২টি করে উইকেট ছাড়াও একটি করে উইকেট নেন শার্দুল ঠাকুর ও কুলদীপ যাদব। জয়ের জন্য টিম ইন্ডিয়ার টার্গেট ২৫৭।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, India Vs Bangladesh, Indian Team, ODI World Cup 2023

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *