ইংল্যান্ড ম্যাচের আগে দল ছেড়ে কোথায় গেলেন রাহুল দ্রাবিড় ও কোচিং স্টাফরা! দেখুন ভিডিও ODI World Cup 2023 India vs England Indian Team Coach Rahul Dravid and Others Coaching Staff Went For Trekking ahead of IND vs ENG match in ICC World Cup 2023 sup – News18 Bangla Somoybulletin

[ad_1]

বিশ্বকাপে টানা ৫টি ম্যাচ জিতে লিগ টেবিলের শীর্ষস্থানে রয়েছে ভারতীয় দল। গত রবিবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে শেষ ম্যাচ খেলেছিল বিরাট-রোহিতরা। কিউইদের ৪ উইকেটে হারিয়ে জয় পায় টিম ইন্ডিয়া। পরবর্তী ইংল্যান্ড ম্যাচের আগে এক সপ্তাহ বিরতি থাকায় ছুটি দেওয়া হয়েছে ক্রিকেটারদের। এরই মাঝে দলের কোচিং স্টাফদের নিয়ে অন্য চ্যালেঞ্জ নিতে বেরিয়ে গেলেন কোচ রাহুল দ্রাবিড়।

ইংল্যান্ড ম্যাচের আগে ছুটিতে ভারতীয় দলের কোচি রাহুল দ্রাবিড় ও কোচিং স্টাফরা ট্রেকিং করতে যান। বিসিসিআইয়ের তরফে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয়। সেখানে দেখা যায় ট্রেকিং করতে ধরমশালার ত্রিউন্দে গিয়েছেন ট্রেকিংয়ের জন্য। দলে রয়েছেন কোচ দ্রাবিড়, ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর এবং আরও সাপোর্ট স্টাফেরা।

ভিডিওতে দেখা যায় পুরো স্বপ্ননগরী ত্রিউন্দ। ৯ কিলোমিটার দীর্ঘ পথ ট্রেকিং করে গন্তব্যে পৌছান রাহুল দ্রাবিড়রা। এই পথ চড়াই করতে সময় লাগে ৪ থেকে ৬ ঘণ্টার মতন সময়। এমন চ্যালেঞ্জ নিতে পেরে খুশি দ্রাবিড় সহ অন্যান্য কোচিং স্টাফরা। ত্রিউন্দ থেকে ধৌলাধর পর্বতমালা দেখা যায়। বিসিসিআইয়ের শেয়ার করা ভিডিওতে নিজেদের অভিজ্ঞতার কথাও জানান সকলে।

আরও ়পড়ুনঃ ICC World Cup 2023 India vs England: ইংল্যান্ড ম্যাচের আগে ভারতের জন্য খারাপ খবর! বিশ্বকাপে কি আর খেলতে পারবেন হার্দিক? এল বড় আপডেট

প্রসঙ্গত, আগামি রবিবার ভারত-ইংল্যান্ড ম্যাচ। তার আগে সকলেই চেয়েছিল নিজেদের মত কিছুটা সময় কাটাতে। সেই কারণে ট্রেকিংয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন দ্রাবিড় সহ অন্যান্য কোচিং স্টাফরা। ত্রিউন্দের অপরূপ দৃশ্য দেখে খুশি তারা।

Published by:Sudip Paul

First published:

Tags: ICC World Cup 2023, Ind vs Eng, India vs england, Indian Team, ODI World Cup 2023, Rahul Dravid

[ad_2]
Source link

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *